মুক্ত স্বদেশ ঝালকাঠিতে আওয়ামী লীগ নেতার চাল বিতরণ | মুক্ত স্বদেশ

ঝালকাঠিতে আওয়ামী লীগ নেতার চাল বিতরণ


মুক্ত স্বদেশ এপ্রিল ৬, ২০২১, ৬:৩৯ অপরাহ্ন
ঝালকাঠিতে আওয়ামী লীগ নেতার চাল বিতরণ

করোনা পরিস্থিতিতে খাদ্য সংকটের কারণে বিপাকে পড়া মানুষের মাঝে চাল বিতরণ করেছেন ঝালকাঠি সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌরসভার ২নং ওয়ার্ড কাউন্সিলর হাফিজ আল মাহমুদ।

সোমবার (৫ এপ্রিল) সরকারের বিশেষ ওএমএস’র চাল পৌরসভার ২নং ওয়ার্ডের বাসিন্দাদের মাঝে ১০ টাকা কেজি দরে চাল বিতরণ আনুষ্ঠানিকভাবে শুরু করেন।

কাউন্সিলর হাফিজ আল মাহমুদ বলেন, দেশের চলমান করোনা পরিস্থিতিতে কোন মানুষ যাতে না খেয়ে থাকে সেজন্য সরকারের বিশেষ ওএমএস’র আওতায় ১০ টাকা কেজি দরে চাল বিক্রি শুরু হয়েছে। ওএমএস’র পাশাপাশি বিভিন্ন ত্রাণ সহায়তাও অব্যাহত থাকবে। সরকারের প্রদত্ত সুযোগ-সুবিধা থেকে কেউ যাতে বাদ না পড়ে সেদিকে লক্ষ্য রাখা হচ্ছে।

মানুষের কষ্ট দেখে এগিয়ে আসা মানুষটি হলেন ঝালকাঠি সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ঝালকাঠি পৌরসভার ২নং ওয়ার্ড কাউন্সিলর হাফিজ আল মাহমুদ। গত বছর করোনারকালে হাফিজ আল মাহমুদ পৌরসভার ২নং ওয়ার্ডসহ ঝালকাঠির বিভিন্ন এলাকায় ব্যক্তিগত উদ্যোগে দিনমজুর ও অস”ছল পরিবারগুলোর বাড়ি বাড়ি গিয়ে খাদ্যসামগ্রী বিতরণ করেন।

আওয়ামী লীগ নেতা হাফিজ আল মাহমুদ বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় আর্তমানবতার সেবায় আমার এ সামান্য প্রয়াস। আপনারা জানেন, লকডাউনের কারণে মানুষ এখন কর্মহীন হয়ে পড়েছেন। তাই আমি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে আমি নিম্ন আয়ের লোকজন ও দিনমজুরদের পাশে এসে দাঁড়িয়েছি’।