মুক্ত স্বদেশ দাগনভূঞায় রিপোর্টার্স ইউনিটি'র কমিটি ঘোষণা: মোয়াজ্জেম সভাপতি মিঠু সম্পাদক | মুক্ত স্বদেশ

দাগনভূঞায় রিপোর্টার্স ইউনিটি’র কমিটি ঘোষণা: মোয়াজ্জেম সভাপতি মিঠু সম্পাদক


মুক্ত স্বদেশ ফেব্রুয়ারী ২৪, ২০২১, ৩:২৬ অপরাহ্ন
দাগনভূঞায় রিপোর্টার্স ইউনিটি’র কমিটি ঘোষণা: মোয়াজ্জেম সভাপতি মিঠু সম্পাদক

দাগনভূঞা রিপোর্টার্স ইউনিটির ২০২১ ইং সালের কমিটি গঠিত হয়েছে।
বুধবার (২৪ ফেব্রুয়ারী) সকালে রিপোর্টার্স ইউনিটি’র মিলনায়তনে সাধারণ সভা আহ্বানের মধ্যদিয়ে ২০ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।
দৈনিক স্বদেশ প্রতিদিন দাগনভূঞা প্রতিনিধি ও অনলাইন মুক্ত স্বদেশ বিশেষ প্রতিনিধি এম এইচ মালদার’কে সভাপতি ও আজকের প্রতিক্রিয়া’র স্টাফ রিপোর্টার মোঃ সাইফ উদ্দিন মিঠু’কে সাধারণ সম্পাদক করে ২০ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়েছে।
নতুন কমিটির অন্যান্য কর্মকর্তারা হলেন, সহ-সভাপতি মোঃ নাজমুল হক ফেনীর শক্তি, মোঃ হোসেন টাইমস্ অফ ফেনী, সহ-সাধারণ সম্পাদক আবদুল মুনাফ পিন্টু দৈনিক গণ মানুষের আওয়াজ, কোষাধক্ষ্য দেওয়ান মোঃ ইকবাল দৈনিক রুপালীদেশ, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মো. জুলফিকার আলম দৈনিক সকালের সময়, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক আমির হোসেন বিজয় আজকালের খবর, দপ্তর ও প্রচার সম্পাদক সুমন পাটোয়ারী দৈনিক আমার সময় ও সত্যর সন্ধানে নিউজ।

নির্বাহী সদস্যরা হলেন, সাখাওয়াত হোসেন টিপু দৈনিক গণমুক্তি, জহিরুল ইসলাম প্রথম কন্ঠ, জসীম উদ্দিন ফরায়েজী দৈনিক আমার সংবাদ, তাহেরুল ইসলাম টাইমস্ ফেনী, জাহেদ হাসান দ্যা আওয়ার টাইমস্, মাহমুদ সুজন দৈনিক বাংলাদেশ সমাচার।

সাধারণ সদস্যরা হলেন, আবদুর রহমান রকি মানব বার্তা, আশফাল আহমেদ রাফি বঙ্গ টিভি, নুর হোসেন এসএস টিভি, সাজ্জাদ মাহমুদ প্রিন্স চৌধুরী সময়ের বাতায়ন, জিয়াউল হক পিন্টু আরটিভি (ফটো জার্নালিস্ট)।
সাধারণ সভায় সবার সম্মতিক্রমে এম এইচ মালদারকে সভাপতি ও মোঃ সাইফ উদ্দিন মিঠু’কে সাধারণ সম্পাদক মনোনীত করা হয়েছে।