মুক্ত স্বদেশ ঢাকায় সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল এক শিশুর | মুক্ত স্বদেশ

ঢাকায় সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল এক শিশুর


মুক্ত স্বদেশ ফেব্রুয়ারী ১৮, ২০২১, ১০:৫৬ অপরাহ্ন
ঢাকায় সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল এক শিশুর

রাজধানীর দক্ষিণ বনশ্রী এলাকায় প্রাইভেট কারের সাথে রিকশার ধাক্কায় ছিটকে পড়ে মো. ইউসুফ (৩) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। আহত হয়েছে শিশুটির মা, ছয় মাস বয়সী বোনসহ চারজন।

বৃহস্পতিবার সন্ধ্যা ৬টার দিকে ওই এলাকার অ্যাপেক্স শো-রুমের সামনে এ দুর্ঘটনা ঘটে। আহতদের ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহতরা হলেন ইউসুফের মা ইয়াছমিন, বোন সাবিহা (১০), ছয় মাস বয়সী আরেক বোন ও মামি। তাদের বাড়ি বাগেরহাট সদর উপজেলার কান্দাপাড়া গ্রামে। ইউসুফের বাবার নাম শহিদুল ইসলাম। পরিবারটি দক্ষিণ বনশ্রীর শাপলা বিল্ডিং এলাকায় থাকে।

দুর্ঘটনার পর তাদের উদ্ধার করে ঢামেকে নিয়ে আসা পথচারী সাজ্জাদ হোসেন বলেন, দক্ষিণ বনশ্রীর অ্যাপেক্স শো-রুমের সামনে দিয়ে রিকশাযোগে যাওয়ার সময় একটি প্রাইভেট কার তাদের ধাক্কা দেয়। এতে তারা রিকশা থেকে ছিটকে পড়ে আহত হন। তখন তাদের উদ্ধার করে প্রথমে স্থানীয় একটি হাসপাতাল নেয়া হয়। পরে ইউসুফের অবস্থা গুরুতর দেখে ঢামেকের জরুরি বিভাগে নিয়ে আসা হয়। কিন্তু চিকিৎসক সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ইউসুফকে মৃত ঘোষণা করেন।

ইউসুফের চাচা বলেন, শাপলা বিল্ডিং এলাকার বাসা থেকে নন্দীপাড়ায় ইউসুফের মামার বাসায় যাওয়ার পথে এ দুর্ঘটনার কবলে পড়ে পরিবারটি।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া বলেন, ইউসুফের মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে রাখা হয়েছে। বাকিরা চিকিৎসাধীন রয়েছেন।