মুক্ত স্বদেশ ভালোবাসা দিবসে প্রেমিকার জন্য প্রেমিকের বিষপান | মুক্ত স্বদেশ

ভালোবাসা দিবসে প্রেমিকার জন্য প্রেমিকের বিষপান


মুক্ত স্বদেশ ফেব্রুয়ারী ১৪, ২০২১, ১১:২১ অপরাহ্ন
ভালোবাসা দিবসে প্রেমিকার জন্য প্রেমিকের বিষপান

বাগেরহাট থেকে পিরোজপুরের নাজিরপুরে এসে প্রেমিকার জন্য আশিক সমদ্দার শান্ত (২৫) নামের এক যুবক আত্মহত্যার চেষ্টা করেছেন। ওই মেয়ের আরও অনেকের সঙ্গে প্রেমের সম্পর্ক রয়েছে জানতে পেরে রোববার (১৪ ফেব্রুয়ারি) সন্ধ্যার দিকে তিনি বিষপান করেন।

গুরুতর অবস্থায় ওই আশিক সমদ্দার শান্তকে স্থানীয়রা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। পরে তাকে পিরোজপুর জেলা হাসপাতালে প্রেরণ করা হয়। ওই যুবকের বাড়ি বাগেরহাট জেলার ফকিরহাট উপজেলার হোগলাপাশা গ্রামে। তিনি ওই গ্রামের হেমলাল সমদ্দারের ছেলে বলে জানা গেছে।

পুলিশ ও স্থানীয় সূত্র থেকে জানা গেছে, রোববার সন্ধ্যা ৭টার দিকে আশিক সমদ্দার শান্তকে উপজেলা বাসস্ট্যান্ড সংলগ্ন বড় ব্রিজের ওপর অজ্ঞান অবস্থায় পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। পরে উপজেলা কনসার্ট ইম্পেরিয়াল ক্লাব নামের একটি স্বেচ্ছাসেবী সংগঠনের সদস্যরা ওই খবর পেয়ে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে ভর্তি করেন।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. ফজলে বারী বলেন, তার অবস্থা আশঙ্কাজনক। তাই তাকে উন্নত চিকিৎসার জন্য পিরোজপুর জেলা হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

নাজিরপুর থানার পরিদর্শক (তদন্ত) মো. জাকারিয়া হোসেন বলেন, তার পরিচয় পাওয়া গেছে। তিনি প্রেমে ব্যর্থ হয়ে আত্মহত্যার উদ্দেশ্যে বিষপান করেন। তার কাছে পাওয়া একটি চিরকুট অনুযায়ী জানা গেছে, তিনি প্রেমের টানে নাজিরপুরে আসেন।

এখানের একটি মেয়ের সঙ্গে তার প্রেমের সম্পর্ক রয়েছে। তার কাছে এসে জানতে পারেন- ওই মেয়ের আরও একাধিক ছেলের সঙ্গে প্রেমের সম্পর্ক রয়েছে। তাই তিনি ক্ষোভে আত্মহত্যার উদ্দেশ্যে বিষপান করেন।