মুক্ত স্বদেশ ভাইস চ্যান্সেলর'স গোল্ড এ্যাওয়ার্ড পেলেন নোয়াখালীর মেধাবী ছাত্রী নাছরিন আক্তার | মুক্ত স্বদেশ

ভাইস চ্যান্সেলর’স গোল্ড এ্যাওয়ার্ড পেলেন নোয়াখালীর মেধাবী ছাত্রী নাছরিন আক্তার


মুক্ত স্বদেশ ফেব্রুয়ারী ১২, ২০২১, ১২:১৭ পূর্বাহ্ন
ভাইস চ্যান্সেলর’স গোল্ড এ্যাওয়ার্ড পেলেন নোয়াখালীর মেধাবী ছাত্রী নাছরিন আক্তার

বিশেষ প্রতিনিধি :

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ইতিহাসে প্রথমবারের মত ভাইস চ্যান্সেলর’স এ্যাওয়ার্ড ২০১৭ হিসেবে গোল্ড মেডেল ও সনদ প্রাপ্ত হলেন নোয়াখালী সরকারি কলেজের ২০১৩-১৪ শিক্ষাবর্ষের বাংলা বিভাগের অতি মেধাবী শিক্ষার্থী নাছরিন আক্তার।

নোয়াখালী সরকারি কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) প্রফেসর সালমা আক্তার, সাবেক অধ্যক্ষ প্রফেসর আল হেলাল মো.মোশাররফ হোসেন, বাংলা বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর নুর নবী ভূঁইয়াসহ বিভাগের সকল শিক্ষকদের উপস্থিতিতে এ্যাওয়ার্ড ও সনদ প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে বুধবার  কলেজ কার্যালয়ে। একটি চমৎকার ভার্চুয়াল মিটিংয়ে উপস্থিত থেকে শিক্ষার্থীদের উৎসাহিত করেন মাননীয় শিক্ষামন্ত্রী, শিক্ষা উপমন্ত্রী ,সচিব, মাউশির মহাপরিচালক, জাতীয় বিশ্ববিদ্যালয়ের ভিসিসহ প্রমূখ অংশগ্রহন করেন।

উল্লেখ্য, নাছরিন আক্তার নোয়াখালী সেনবাগ থানা বীরকোট গ্রামের কেশারপাড় ইউনিয়ন মাওলানা আবদুল জব্বার এর সন্তান। তার বড় ভাই বেসরকারি একটি বৃহৎ ফার্মাসিউটিক্যালস কোম্পানির ফেনী এরিয়া ম্যানেজার হিসেবে কর্মরত রয়েছেন। মো. সামছুল হুদার অনুপ্রেরণায় বোনের জাতীয় পুরস্কার প্রাপ্তিতে সকলের নিকট দোয়া কামনাসহ সংশ্লিষ্ট কতৃপক্ষের নিকট কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।