মুক্ত স্বদেশ নৌকা প্রতিক পেলেন ভোলা পৌর মেয়র মনিরুজ্জামান ॥ গণসংবর্ধনা | মুক্ত স্বদেশ

নৌকা প্রতিক পেলেন ভোলা পৌর মেয়র মনিরুজ্জামান ॥ গণসংবর্ধনা


মুক্ত স্বদেশ জানুয়ারী ৩১, ২০২১, ১০:০৪ অপরাহ্ন
নৌকা প্রতিক পেলেন ভোলা পৌর মেয়র মনিরুজ্জামান ॥ গণসংবর্ধনা

এইচ আর সুমন।।
পর পর দুইবার নির্বাচিত বর্তমান ভোলা পৌরসভার মেয়র ও জেলা যুবলীগের সভাপতি মোহাম্মদ মনিরুজ্জামান মেয়র পদে আবার ও আওয়ামী লীগের দলীয় মনোনয় পাওয়ায় রবিবার বিকালে তাকে গণসংবর্ধনা দিয়েছে ভোলা পৌরবাসী।


মনোনয়ন পাওয়ার পর ঢাকা থেকে রবিবার বিকেলে ভোলার খেয়াঘাটে পৌঁছালে মোটর শোভাযাত্রারসহ তাকে শহরের বাংলা স্কুল মাঠে নেয়া হয়।

এ সময় সড়কের দুইপাশে দাঁড়িয়ে হাজার হাজার পৌরবাসী তাকে ফুল দিয়ে অভ্যর্থনা জানান। পরে বাংলাস্কুল মাঠের সংবর্ধনা অনুষ্ঠানে মনিরুজ্জামানকে ফুলেল শুভেচ্ছা জানান বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ। এসময় তিনি দলীয় মনোনয়ন পাওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও ভোলা-১ আসনের সংসদ সদস্য সাবেক মন্ত্রী তোফায়েল আহমদকে ধন্যাবাদ এবং কৃতজ্ঞতা জানিয়ে উন্নয়নের ধরা অব্যাহত রাখতে দল-মত নির্বিশেষে সকলকে নৌকা মার্কায় ভোট দেয়ার আহ্বান জানান।

 

এই অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামলীগের সাধারন সম্পাদক আবদুল মমিন টুলু, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি দোস্ত মাহামুদ, যুগ্ন সাধারণ সম্পাদক এনামুল হক আরজু, সদর উপজেলা আওয়ামলীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, জেলা শ্রমিকলীগের সাধারন সম্পাদক কাউন্সিলর শাহে আলম,

 

পৌর আওয়ামলীগের পৌর আওয়ামী লীগ সভাপতি নজিবুল্লাহ নাজুর, সাধারণ সম্পাদক শাহ্ আলী নেওয়াজ পলাশ, বর্তমান কাউন্সিলর ও প্রার্থী ওমর ফারুক, সালাউদ্দিন লিংকন, মাইনুল হোসেন শামিম, শওকত হোসেনসহ পৌর কাউন্সিল প্রার্থী অবিনাশ নন্দি, মিজানুর রহমান, কবির হোসেন প্রমুখ।