মুক্ত স্বদেশ হাইকোর্টের সামনে নিহত ব্যক্তির পরিচয় মিলেছে | মুক্ত স্বদেশ

হাইকোর্টের সামনে নিহত ব্যক্তির পরিচয় মিলেছে


মুক্ত স্বদেশ জানুয়ারী ২৪, ২০২১, ৪:৪৮ অপরাহ্ন
হাইকোর্টের সামনে নিহত ব্যক্তির পরিচয় মিলেছে

রাজধানীর হাইকোর্ট মাজার এলাকায় ছুরিকাঘাতে নিহত ব্যক্তির পরিচয় মিলেছে।

নিহতের নাম হামিদুল ইসলাম (৫৫)। তিনি পেশায় ক্যাবল ব্যবসায়ী। ময়মনসিংহ জেলার কোতোয়ালি থানার কলেজ রোডের মৃত মো. রফিকুল ইসলামের ছেলে তিনি। চার ভাইয়ের মধ্যে তিনি ছিলেন সবার বড়। তার স্ত্রীর নাম নার্গিস আক্তার। ৮/১এ বাগিচায় নিজ ফ্ল্যাটে পরিবারের সঙ্গে থাকতেন হামিদুল। হামিদুল দুই সন্তানের জনক। তারা হলেন এক মেয়ে নায়না ইসলাম (২৫) এবং এক ছেলে নাহিদুল ইসলাম (২১)।

রোববার (২৪ জানুয়ারি) সকালে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে এসে নিহতের ছোট ভাই ওয়াহিদুল ইসলাম মৃতদেহ শনাক্ত করেন এবং এসব তথ্য দেন।

তিনি জানান, বড় ভাই হামিদুল ডায়াবেটিসের রোগী ছিলেন। প্রতিদিন সন্ধ্যায় বাসা থেকে বাইরে হাঁটতে বের হতেন। শনিবার সন্ধ্যায় বাসা থেকে হাঁটতে হাইকোর্ট এলাকায় এলে সেখানে এসে ছুরিকাঘাতে নিহত হন।

প্রসঙ্গত গত শনিবার রাত পৌনে ৯টায় হাইকোর্ট মাজার নিকটে ঈদগাহ গেটসংলগ্ন রাস্তায় ছুরিকাঘাতে গুরুতর আহত হন হামিদুল ইসলাম। উদ্ধারকারী রিকশাচালক আব্দুর রহমান মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিলে কর্তব্যরত চিকিৎসক রাত পৌনে ১০টায় তাকে মৃত ঘোষণা করেন।

শাহবাগ থানার ওসি মামুনুর রশিদ জানান, নিহতের বাম পায়ের উরুতে এবং বাম হাত ও ডান হাতে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। তার প্যান্টের পকেটে নগদ ১৬ হাজার টাকা পাওয়া গেছে। কীভাবে ঘটনাটি ঘটেছে- তা তদন্ত সাপেক্ষে ও ময়নাতদন্ত রিপোর্ট পেলে সঠিক কারণ জানা যাবে।