রবিবার, ১৭ জানুয়ারী ২০২১, ১২:১১ পূর্বাহ্ন

কুমিল্লায় হাঁটতে গিয়ে ট্রেনে কাটা পড়ে বাবা-ছেলের মৃত্যু

মফস্বল ডেস্ক :
  • প্রকাশকালঃ সোমবার, ১১ জানুয়ারী, ২০২১

কুমিল্লার নাঙ্গলকোটে রেললাইনের পাশে হাঁটতে গিয়ে ট্রেনে কাটা পড়ে বাবা-ছেলের মৃত্যু হয়েছে। সোমবার (১১ জানুয়ারি) বিকেল সাড়ে ৫টায় নাঙ্গলকোট উপজেলার মক্রমপুর ইউনিয়নের বান নগর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত বাবার নাম মাহবুবুল হক (৫২) এবং তার ছেলে জিসান (৪)।

এলাকাবাসী জানান, বাননগর উত্তরপাড় এলাকায় রেল লাইনের সাথেই মাহবুবুল হকের বাড়ি। সোমবার বিকেলে তার শিশুপুত্র জিসানকে নিয়ে রেললাইনের পাশে হাঁটতে যান। এসময় জিসান খেলার ছলে রেললাইনের ওপর চলে যায়। একই সময় ঢাকাগামী মহানগর গোধুলী ট্রেন চলে এলে জিসানকে বাঁচানোর জন্য তার বাবা মাহবুবুল হক দৌড়ে গেলেও শেষ রক্ষা হয়নি। একই সাথে ট্রেনের নিচে কাটা পড়ে মারা যান বাবা-ছেলে।

মক্রমপুর ইউনিয়নের ২নং ওয়ার্ড মেম্বার সোহাগ মিয়া বলেন, আমি চিৎকার শুনে রেললাইনের পাশে গিয়ে এ ঘটনা দেখতে পাই। পরে পুলিশকে খবর দেই। এ এলাকায় রেললাইনের ওপর একটি লেবেলক্রসিং থাকলেও এখানে কোনো গেইট নেই। যে কারণে ট্রেন আসা যাওয়ার কোনো পূর্বাভাস পাওয়া যায় না। যেহেতু রেললাইনের পাশে বাড়ি ঘর আছে সেখানকার অনেক মানুষ রেললাইনের পাশে হাঁটা চলা করে। কিছুদিন আগেও এখানে দুর্ঘটনা ঘটে।

লাকসাম রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাজিম উদ্দিন জানান, ঘটনাস্থলে পুলিশের টিম গেছে। সেখান থেকে মরদেহ উদ্ধার করে থানা নিয়ে আসা হয়েছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

এই বিভাগের আরো সংবাদ
কারিগরি সহযোগিতায়: শরিফুল ইসলাম
01779911004