বুধবার, ২০ জানুয়ারী ২০২১, ০১:০৭ অপরাহ্ন

ফিল্ডিং করার সময় সিরাজকে গালিগালাজ: ক্ষমা চাইল অস্ট্রেলিয়া

খেলাধুলা ডেস্ক :
  • প্রকাশকালঃ রবিবার, ১০ জানুয়ারী, ২০২১

অস্ট্রেলিয়া সফরে সিডনি টেস্টে স্লেজিংয়ের শিকার হয়েছেন ভারতীয় পেসার জসপ্রিত বুমরাহ ও মোহাম্মদ সিরাজ। তাদের অশালীন ভাষায় গালিগালাজ করেছেন অস্ট্রেলিয়ার সমর্থকরা।

শনিবার ফাইন লেগে ফিল্ডিং করার সময় মোহাম্মদ সিরাজকে লক্ষ্য করে অশালীন ভাষায় কিছু অজি সমর্থক গালিগালাজ করেন। তখন দুই ফিল্ড আম্পায়ার পল রাইফেল ও পল উইলসনকে বিষয়টি জানান ভারতীয় ক্রিকেটাররা। এ কারণে ১০ মিনিটের জন্য খেলা বন্ধ থাকে। নিউ সাউথ ওয়েলস পুলিশ সংশ্লিষ্ট স্ট্যান্ডে গিয়ে ছয়জনকে গ্রেফতার করে।

ভারতীয় ক্রিকেটারদের সঙ্গে অজি সমর্থকদের এমন আচরণে ক্ষমা চেয়েছে ক্রিকেট অস্ট্রেলিয়া (সিএ)।

এক বিবৃতিতে সিএ জানিয়েছে, এমন ঘটনা অত্যন্ত দুঃখজনক। এসব সমর্থকের কারণে আমাদের ক্রিকেট কলঙ্কিত হয়েছে। স্বাগতিক হিসেবে আমরা আবারও ভারতীয় ক্রিকেট দলের কাছে ক্ষমা চাইছি।

এর আগে ২০১২ সালে সিডনি টেস্টে সমর্থকদের স্লেজিংয়ের আপত্তিজনক ইঙ্গিত করে ম্যাচ ফির অর্ধেক জরিমানা গুনেন ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি।

সন্তানসম্ভবা স্ত্রীর পাশে থাকতে চলতি চার টেস্টের সিরিজের প্রথম টেস্টে খেলেই ভারতে ফেরেন অধিনায়ক কোহলি। দেশ থেকে বুমরাহ ও সিরাজের স্লেজিংয়ের খবর শুনে টুইটারে কোহলি লেখেন- মাঠে এমন ঘটনা দেখে দুঃখ হয়। এটাকে গুরুত্বের সঙ্গে পর্যবেক্ষণ করা দরকার এবং অপরাধীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া উচিত।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

এই বিভাগের আরো সংবাদ
কারিগরি সহযোগিতায়: শরিফুল ইসলাম
01779911004