রবিবার, ২৪ জানুয়ারী ২০২১, ০৯:৩৫ অপরাহ্ন

শত্রুতার জেরে হাঁসের খামারে বিষ, মারলো ডিম পাড়া ৫০০ হাঁস

মুক্ত স্বদেশ ডেস্ক:
  • প্রকাশকালঃ শুক্রবার, ১ জানুয়ারী, ২০২১

যশোরের বাঘারপাড়ায় শত্রুতার জেরে এক ব্যক্তির হাঁসের খামারে বিষ প্রয়োগ করা হয়েছে। এতে হাঁসের খামারি জমির শেখের ৫০০ ডিম পাড়া হাঁস মারা গেছে।

বৃহস্পতিবার (৩১ ডিসেম্বর) উপজেরার দেয়াড়া গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় তিনি চারজনকে আসামি করে থানায় লিখিত অভিযোগ করা হয়েছে।

ভুক্তোভোগী জমির শেখ জানান, ব্যাংক থেকে ঋণ নিয়ে মাছের ঘেরের সঙ্গে হাঁসের খামার গড়ে তুলেছেন। অন্য দিনের মতো বৃহস্পতিবার সকালে হাঁসগুলোকে খাবার দিয়ে কাজে বেরিয়ে যান তিনি। দুপুরে ফিরে হাঁসগুলোকে ঝিমাতে দেখতে চিকিৎসককে খবর দেন। এরপর চিকিৎসক আসতে আসতে জমির শেখের চোখের সামনেই মারা যায় ৫০০ হাঁস।

তিনি আরো জানান, উপজেলার কৃষ্ণনগর গ্রামের আহাদ আলী ও দেয়াড়া গ্রামের রবিউল ইসলাম, কবির হোসেন এবং ইনছান আলীর সঙ্গে তার আগে থেকেই দ্বন্দ্ব ছিল। এ কারণে তারা খামারে বিষ প্রয়োগ করে হাঁসগুলো মেরে ফেলেছে। এছাড়া দুই মাস আগেও তারা বিষ প্রয়োগ করে তার এক হাজার ৩০০ হাঁস মেরে ফেলেছিলো।

বাঘারপাড়া থানার ওসি ফিরোজ উদ্দীন বলেন, অভিযোগ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে প্রাথমিকভাবে জেনেছি, খামারি জমির শেখের সঙ্গে শত্রুতার জেরেই খাবারের সঙ্গে প্রতিপক্ষ বিষ প্রয়োগ করে হাঁসগুলো মেরে ফেলেছে। ঘটনার পূর্ণাঙ্গ তদন্তে সত্যতা পাওয়া গেলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

এই বিভাগের আরো সংবাদ
কারিগরি সহযোগিতায়: শরিফুল ইসলাম
01779911004