শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ০৩:৪২ পূর্বাহ্ন

ট্রিপল ধামাকা, প্রথমবার বলিউডে একই ছবিতে তিন ‘খান’

বিনোদন ডেস্ক :
  • প্রকাশকালঃ শুক্রবার, ২০ নভেম্বর, ২০২০

আজও বলিউড কাঁপে তিন খানের নামে। গত কয়েক দশক ধরে বলিউডে রাজ করছেন শাহরুখ খান, আমির খান এবং সালমান খান। এই বয়সেও তাদের জনপ্রিয়তায় বিন্দুমাত্র ভাটা পড়েনি। বরং যত দিন যাচ্ছে ততই যেন পাল্লা দিয়ে বাড়ছে তাদের ক্রেজ। শোনা যাচ্ছে, এই প্রথমবার তিন খানকেই দেখা যেতে চলেছে একই ছবিতে।

অর্থাৎ বলিউডে এক্কেবারে ত্রিপল ধামাকা! আর এর কৃতিত্ব অবশ্যই প্রযোজক আমির খানের। শোনা যাচ্ছে, তার ছবি ‘লাল সিং চাড্ডা’র কারণে এবার একসঙ্গে পর্দায় আসতে চলেছেন বলিউডের তিন খান।

একবার এক সাক্ষাৎকারে শাহরুখ বলেছিলেন, ‘একই সাথে তিন খানকে পর্দায় আনা খুবই কঠিন’। কিন্তু এবার এই অসাধ্যই সাধন করে দেখাতে চলেছেন পরিচালক অদ্বৈত চন্দন, প্রযোজক আমির খান ও কিরণ রাও। তবে এখানেই শেষ নয়! রয়েছে আরও চমক।

ছবিতে তিন খানকে দেখা যাবে পুরোনো স্বাদে, ন’য়ের দশকের স্মৃতি উসকে লাল সিং চাড্ডায় ‘দিলওয়ালে দুলহনিয়া লে জায়েঙ্গে’র জনপ্রিয় চরিত্র ‘রাজ’-এর বেশে এই ছবিতে দেখা যাবে শাহরুখকে। আর সালমানকে দেখা যাবে ‘ম্যায়নে পেয়ার কিয়া’র প্রেমের ভূমিকায়। ‘লাল সিং চাড্ডা’ ছবির মূল চরিত্র আমিরকে ‘দিলওয়ালে দুলহনিয়া লে জায়েঙ্গে’ সিনেমার সেটে যেতে দেখা যাবে।

 

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

এই বিভাগের আরো সংবাদ
কারিগরি সহযোগিতায়: শরিফুল ইসলাম
01779911004