মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ১২:২২ পূর্বাহ্ন

প্রত্যাহার হলো ডিস-ইন্টারনেট বন্ধের সিদ্ধান্ত

মুক্ত স্বদেশ ডেস্কঃ
  • প্রকাশকালঃ শনিবার, ১৭ অক্টোবর, ২০২০

ঝুলন্ত ক্যাবল অপসারণের প্রতিবাদে রোববার (১৮ অক্টোবর) থেকে প্রতিদিন তিন ঘণ্টা ইন্টারনেট ও ক্যাবল টিভি সংযোগ বন্ধ রাখার সিদ্ধান্ত প্রত্যাহার করে নিয়েছে ইন্টারনেট সার্ভিস প্রোভাইডার অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (আইএসপিএবি) ও ক্যাবল অপারেটরস অ্যাসোসিয়েশন বাংলাদেশ (কোয়াব)।

শনিবার (১৭ অক্টোবর) সন্ধ্যা ৬টায় ইন্টারনেট সেবা প্রদানকারী ও কেবল অপারেটরদের সংগঠনের সঙ্গে ডাক ও টেলিযোগাযোগ বিভাগের জরুরি বৈঠক অনুষ্ঠিত হয়।

বৈঠকে মন্ত্রীর আশ্বাসে ধর্মঘট প্রত্যাহার করে নেয় কোয়াব ও আইএসপিএবি। প্রথমে ধর্মঘট প্রত্যাহারের ঘোষণা দেন কোয়াব প্রতিষ্ঠাতা সভাপতি আনোয়ার পারভেজ।

এরপর আইএসপিএবি সভাপতি আমিনুল হাকিম সব সিটি করপোরেশনেই যেন বিকল্প ব্যবস্থা না করে ঝুলন্ত তার অপসারণ না করা হয় সে বিষয়ে মন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করে ধর্মঘট প্রত্যাহারের প্রতিশ্রুতি দেন।

বৈঠকের শুরুতেই বৈঠকে যোগ দিয়ে আন্দোলনকারী নেতাদের সাত দিনের জন্য ধর্মঘট স্থগিত রাখার আহ্বান জানান আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।

এর আগে ঢাকার দুই সিটি করপোরেশনসহ দেশের বিভিন্ন স্থানে পূর্ব ঘোষণা না দিয়ে রাস্তার পাশ থেকে ইন্টারনেটের তার কেটে ফেলার প্রতিবাদে রোববার থেকে দেশে প্রতিদিন তিন ঘণ্টা করে ইন্টারনেট বন্ধের ঘোষণা দেয়া হয়েছিল।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

এই বিভাগের আরো সংবাদ
কারিগরি সহযোগিতায়: শরিফুল ইসলাম
01779911004