সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ১১:৫৮ অপরাহ্ন

কিশোরগঞ্জে জমি নিয়ে সংঘর্ষে প্রতিবন্ধী নারীসহ আহত চার

কিশোরগঞ্জ (নীলফামারী) প্রতিনিধিঃ
  • প্রকাশকালঃ শনিবার, ১৭ অক্টোবর, ২০২০

জমি নিয়ে দু’পক্ষের সংঘর্ষে প্রতিবন্ধী নারী সহ চারজন আহত হয়েছে। আহতদের কিশোরগঞ্জ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতদের মধো এক জনের অবস্থা আশংকা জনক হওয়ার তাঁকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ।

ঘটনাটি ঘটেছে নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার নিতাই ইউনিয়নের মুশরুত পানিয়াল পুকুর অথাও পাড়া গ্রামে।

জানা গেছে, মুশরুত পানিয়াল পুকুর অথাওপাড়া গ্রামের মৃত জাফর উদ্দিনের ছেলে মঞ্জুরুল ইসলামের ১১ শতাংশ জমি জবর দখল করে ভোগ দখল করে আসতেছিল একই গ্রামের হাকিম উদ্দিনের ছেলে এয়াকুব আলী। শনিবার দুপুরে এয়াকুব আলীগংরা পুণরায় আবারো মঞ্জুরুল ও তার পরিবারের বসত ভিটার ২ শতক জমি জবর দখল করার জন্য চেষ্টা করলে মঞ্জুরুল ও তার পরিবারে লোকজন বাঁধা দেয়।

পরে এয়াকুব আলীর সাঙ্গপাঙ্গ মৃত হাকীম উদ্দিনের ছেলে তমিজউদ্দিন, মোস্তাফিজুর, লাল বাহাদুর, ও লাল বাহাদুরের ছেলে তাইজুল, ফয়জুল, এবং এয়াকুব আলীর ছেলে আলী আকবর হোলাই, রশিদুল ইসলাম বিষাউ স্ত্রী জেসমিন তাদের জমিতে এসে খুঁটি দিতে যায়। তাদেরকে বাঁধা দিলে চড়াও হয়ে প্রতিবন্ধি রোখসানা ( ৩৮) ও মঞ্জুরুল ইসলাম(৪০), ছাবিনা খাতুন (৩৮), মালেকা খাতুন (৬০) কে পিটিয়ে আহত করে।

নিতাই ইউপির চেয়ারম্যান ফারুকুজ্জামান ফারুক বলেন জমি নিয়ে দু’পক্ষের মারামারি হয়েছে বলে শুনেছি।
এ ব্যাপারে কিশোরগঞ্জ থানার অফিসার ইনচার্জ আব্দুল আউয়ালের সাথে কথা হলে তিনি বলেন এখনো লিখিত অভিযোগ পায়নি, অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

এই বিভাগের আরো সংবাদ
কারিগরি সহযোগিতায়: শরিফুল ইসলাম
01779911004