শনিবার, ৩১ অক্টোবর ২০২০, ০৬:৪৯ পূর্বাহ্ন

১৮০০ ফুট ওপরের পাহাড়ে মোশাররফ-জুঁই দম্পতির বিবাহবার্ষিকী’ পালন

বিনোদন ডেস্ক :
  • প্রকাশকালঃ বৃহস্পতিবার, ৮ অক্টোবর, ২০২০

প্রণয় থেকে পরিণয়ে মোশাররফ করিম ও রোবেনা রেজা জুঁই আবদ্ধ হয়েছিলেন ২০০৪ সালে। দীর্ঘ ১৬ বছর কেটেছে চড়াই উৎরাইয়ের মধ্য দিয়ে। সুখ-দুঃখ মিশ্রিত সময়ের অনেকটাই কেটেছে ব্যস্ততায়।

ব্যস্ততাকে দূরে সরিয়ে এবার বিয়ে বার্ষিকীর সময়টা একান্তে কাটানোর পুরোদস্তুর ব্যবস্থা করে ফেললেন জনপ্রিয় এই দম্পতি। সময়টাকে আনন্দময় করে কাটানোর জন্য বেছে নিলেন পাহাড়কে।

রাঙ্গামাটির সাজেকে এবারের বিয়ে বার্ষিকী পালন করলেন মোশাররফ করিম-জুঁই দম্পতি। রুইলুই পাড়া ও কংলাকে কাটছে তাদের সময়। সমতলভূমি থেকে পাহাড়ের ১৮০০ ফুট ওপরে মেঘের সঙ্গে খুব দারুণ সময় কাটছে তাদের। ৭ অক্টোবর বিয়ে বার্ষিকী উপলক্ষে সাজেকের চিম্বল নামের একটি রেস্টুরেন্টে কেক কাটারও আয়োজন করা হয়।

পাহাড়ে বিবাহবার্ষিকী পালন প্রসঙ্গে মোশাররফ করিম বলেন, ‘আসলে ব্যস্ততার জন্য কোনো কিছুই তো উপভোগ করার উপায় নেই। একটা ছুটি মিলে গেল। বলা যায় বিয়েবার্ষিকী একটা উপলক্ষ, এই উপলক্ষকে কেন্দ্র করেই পাহাড়ে চলে আসা।’

সাজেকে পাহাড়ে এসে দারুণ উৎফুল্ল রোবেনা রেজা জুঁই। তিনি বলেন, ‘খুবই সুন্দর জায়গা। এখানে এসে আমার খুব ভালো লাগছে। বিশেষ করে মেঘের মধ্যে থাকার একটা বিষয়, এটা অন্যরকম। মেঘের সঙ্গে ছবিও তুলেছি। আর সন্ধ্যায় আমাদের বিবাহবার্ষিকীর একটা ছোট আয়োজন হয়েছে এখানের একটি রেস্টুরেন্টে। সবকিছু মিলিয়ে খুব মজার সময় কাটছে।’

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

এই বিভাগের আরো সংবাদ
কারিগরি সহযোগিতায়: শরিফুল ইসলাম
01779911004