শনিবার, ৩১ অক্টোবর ২০২০, ০৬:৪৫ পূর্বাহ্ন

ব্রাইডাল ফেস্ট: এবারে বউ হলেন মাহিয়া মাহি

বিনোদন ডেস্ক :
  • প্রকাশকালঃ শনিবার, ৩ অক্টোবর, ২০২০

বিয়ের বউ সাজ নিয়ে অনুষ্ঠিত হয়ে গেল এমবি অ্যাসোসিয়েটস প্রেজেন্টস ব্রাইডাল ফেস্ট ২০২০, সিজন টু স্পন্সরর্ড বাই মাসুদ খান মেকওভার অ্যান্ড হেয়ারস্টাইল ইনস্টিটিউট বাই মাসুদ খান।

বুধবার রাজধানীর এলিফ্যান্ট রোডে ফেন্সি বিউটি ইনস্টিটিউট অ্যান্ড টেকনোলজিতে এমবি অ্যাসোসিয়েটসের আয়োজনে দ্বিতীয় সিজনের এই অনুষ্ঠানের মূল আকর্ষণ ছিলো জনপ্রিয় চলচ্চিত্র অভিনেত্রী মাহিয়া মাহির বউ সাজা। রেজিস্ট্রেশন প্রক্রিয়ার মাধ্যমে অনেক প্রতিযোগীর মধ্যে যাচাই-বাছাই ও পরে ২০ জন ব্রাইড এবং ২০ জন মেকআপ আর্টিস্ট এতে নির্বাচিত হয়ে অংশগ্রহণ করেন। স্টাইলিং এবং কোরিওগ্রাফিতে ছিলেন স্বনামধন্য কোরিওগ্রাফার ও স্টাইলার রাকিব বাবু।

ব্রাইড হিসেবে অংশগ্রহণ করে অনুভূতি ব্যক্ত করতে গিয়ে মাহিয়া মাহি বলেন, ‘দারুণ ও ইউনিক একটি আয়োজন, খুব ভালো লাগছে এমন একটি আয়োজনের অংশ হতে পেরে, পরের সিজনগুলোর জন্য শুভকামনা রইলো।’

আয়োজক পক্ষ থেকে মাসুদ খান এবং বাবুল আক্তার বলেন, ‘সিজন ওয়ান এবং টু একটু স্বল্প পরিসরের মধ্যেই সুন্দর একটা আয়োজন করবার চেষ্টা করেছি আমরা, এরপরের সিজন গুলো ধারাবাহিকভাবে চলবে, সিজন-থ্রি বিশেষ আকর্ষণ থাকছে।’

চলতি মাসের শেষ সপ্তাহে অনুষ্ঠিত হবে সিজন থ্রি। আগ্রহীগণ https://www.facebook.com/MBBridalFest/ এই পেজ এ যুক্ত হয়ে সিজন টু’র জন্য রেজিস্ট্রেশন করতে পারবে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

এই বিভাগের আরো সংবাদ
কারিগরি সহযোগিতায়: শরিফুল ইসলাম
01779911004