শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ০২:১৯ অপরাহ্ন

‘দাগনভূঞা পৌরবাসীর কল্যাণার্থে কাজ করছেন মোহাম্মদ নুর ইসলাম’

ফেনী প্রতিনিধি :
  • প্রকাশকালঃ সোমবার, ২৮ সেপ্টেম্বর, ২০২০

ফেনীর দাগনভূঞা পৌরবাসীর কল্যাণে নিরলসভাবে কাজ করছেন সম্ভাব্য মেয়র প্রার্থী নুর ইসলাম।

জানা যায়, মোহাম্মদ নুর ইসলাম দাগনভূঞা পৌরসভার ৩ নং ওয়ার্ডের ইয়ারপুর গ্রামের তৈয়বভূঞা বাড়ির একটি সম্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। পিতা মরহুম তোফায়েল আহম্মেদ সরকারের শিল্প মন্ত্রণালয়ের সারের ডিলার হিসাবে আজীবন অত্র এলাকার কৃষক পরিবারের সাথে সহযোগী থেকে তাদের সেবায় নিয়োজিত ছিলেন।

বড় বোন পারুল আক্তার ৪ নং রামনগর ইউনিয়ন পরিষদের সংরক্ষিত মহিলা সদস্য ও দাগনভূঞা পৌরসভার সংরক্ষিত মহিলা কাউন্সিলর হিসেবে নির্বাচিত হয়ে অত্যন্ত সুনামের সাথে দায়িত্ব পালন করেছেন। বড় ভাই পৌরসভার ৩ নং ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর নুরুল হুদা সেলিম দাগনভূঞা বাজারে ব্যবসায়ীদের নির্বাচিত প্রতিনিধি হিসেবে দুই যুগেরও বেশি সময় ব্যবসায়ীদের কল্যাণে নিজেকে নিয়োজিত রেখে নজিরবিহীন উদাহরণ সৃষ্টি করেছেন।

পারিবারিক রাজনৈতিক মতাদর্শে তিনি নিজেও ছাত্র জীবন থেকে বঙ্গবন্ধুর আদর্শে দাগনভূঞা উপজেলা ছাত্রলীগের নেতৃত্ব দিয়েছেন একনিষ্ঠভাবে। সাম্প্রতিক সময় করোনাকালীন দূর্যোগ মুহুর্তে পৌরবাসীর কল্যানে করেছেন নিজেকে উৎসর্গ। সহযোগীতার হাত বাড়িয়ে দিয়েছেন খেটে খাওয়া মানুষের দিকে। হাজার হাজার দরিদ্র অসহায় কর্মহীন মানুষকে দিয়েছেন ত্রাণ সহায়তা ও আর্থিক অনুদান। করোনার সময় পৌরসভার বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে নিজ উদ্যোগে স্থাপন করেছেন জীবাণুনাশক ট্যানেল। দাগনভূঞা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে দিয়েছেন করোনা রোগীদের জন্য হাই ফ্লো অক্সিজেন সিলিন্ডার।

মুক্ত স্বদেশ প্রতিনিধির সাথে আলাপচারিতায় তিনি বলেন, পারিবারিক ভাবে আমার রক্তের সাথে মিশে আছে মানুষের সেবা করা।

তিনি আরও বলেন, দল যদি আমাকে নমিনেশন দেয় এবং মেয়র নির্বাচিত হতে পারি তাহলে আমার অর্জিত জ্ঞান, মেধা ও সর্বশক্তি প্রয়োগ করে মানবতার সেবায় নিজেকে উৎসর্গ করবো ইনশাআল্লাহ। তবে আগামীতে পৌরবাসীর কল্যাণে নতুনত্ব নিয়ে ও ডিজিটাল সোনার বাংলা গঠনে গুরুত্বপূর্ণ মতামত নির্বাচনী আগাম পরিকল্পনার ঘোষণা দিযেছেন পৌরবাসীর স্বার্থে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

এই বিভাগের আরো সংবাদ
কারিগরি সহযোগিতায়: শরিফুল ইসলাম
01779911004