মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ১২:৫৮ অপরাহ্ন

দেবীগঞ্জ উপজেলা রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক- মোঃ আব্দুর রাজ্জাকের শুভ জন্মদিন।।

নাছরুল হুদা, (পঞ্চগড় প্রতিনিধি )
  • প্রকাশকালঃ শুক্রবার, ১৮ সেপ্টেম্বর, ২০২০

যখন ১৯৯২ সালের ১৮ সেপ্টেম্বর ঠিক ঐ দিনে মায়ের কোল আলোকিত করে ফুটফুটে শিশুটির জন্ম হলো। মায়ের আদরের শিশুটির নামা রাখা হলো আব্দুর রাজ্জাক। সে আস্তে আস্তে বড় হতে লাগলো।

প্রাইমারির গন্ডি পেরো পরলো দেবীগঞ্জ নিপেন্দ্র নারায়ণ উচ্চ বিদ্যালয়ে, সেখান থেকে দেবীগঞ্জ কলেজ, দেবীগঞ্জ কলেজের গন্ডি পেরিয়ে চলে আসলো নীলফামারী সরকারি কলেজে হয়ে গেলো মাস্টার্স পড়ুয়া।

আজ ২০২০ সালের ১৮ সেপ্টেম্বর পূর্ণ হলো ২৮ বছর। কিন্তু থেমে নেই আব্দুর রাজ্জাক সে একনাগাড়ে দেবীগঞ্জ উপজেলা রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক, আইন সহায়তা কেন্দ্র দেবীগঞ্জ উপজেলা শাখা, মানবিক বাংলাদেশ সোসাইটি দেবীগঞ্জ উপজেলা শাখা সাধারণ সম্পাদক। বাংলাদেশ আওয়ামি ছাত্র পরিষদ দেবীগঞ্জ উপজেলা শাখার সভাপতি। দেবীগঞ্জ উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক পাশাপাশি সে গরিব মানুষেরবন্ধু ও দূর্নীতিবাজদের রুখে দাড়ানোর হাতিয়ার।

তার জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছেন সকল মহলের মানুষ, সরকারি কর্মকর্তা সহ দেবীগঞ্জ উপজেলা রিপোর্টার্স ক্লাবের সকল সদস্য ও সভাপতি মোঃ আব্দুল কাইয়ুম দেবীগঞ্জের সাংবাদিকরাও তাকে জন্মদিনের প্রাণঢালা শুভেচ্ছা জানান। আন্তরিকতার সাথে শুভেচ্ছা জানান দেবীগঞ্জ উপজেলা রিপোর্টার্স ক্লাবের আইন বিষয়ক সম্পাদক ও দৈনিক মুক্ত স্বদেশ পঞ্চগড় জেলার প্রতিনিধি মোঃ নাছরুল হুদা নোমানী।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

এই বিভাগের আরো সংবাদ
কারিগরি সহযোগিতায়: শরিফুল ইসলাম
01779911004