শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ০২:২৩ অপরাহ্ন

প্রেমিকার ভাইয়ের পিটুনিতে প্রেমিকের মৃত্যু

মফস্বল ডেস্ক :
  • প্রকাশকালঃ সোমবার, ১৪ সেপ্টেম্বর, ২০২০

পাবনার ঈশ্বরদীতে প্রেমিকার ভাইদের বেধড়ক পিটুনিতে প্রেমিক হৃদয় খাঁন নামে এক যুবক নিহত হয়েছেন বলে অভিযোগ উঠেছে। রোববার সন্ধ্যায় ঈশ্বরদী পৌর এলাকার সাঁড়া গোপালপুর তালতলায় এ ঘটনা ঘটে।

নিহতের স্বজনরা জানান, হৃদয় খানের সঙ্গে ঈশ্বরদীর সাঁড়া গোপালপুর তালতলা এলাকার খাদিজা খাতুন নামে এক কিশোরীর প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

গত শনিবার সন্ধ্যার পর হৃদয় খাদিজার সঙ্গে দেখা করতে যান। ওই সময় খাদিজার বাড়ির লোকজন হৃদয়কে দেখে ফেললে হৃদয় চলে আসেন। তবে হৃদয়ের মোবাইলটি থেকে যায় খাদিজার কাছে।

রোববার বিকেলে হৃদয় খাদিজার কাছ থেকে মোবাইলটি আনতে গেলে খাদিজার দুই ভাই আনিছ ও সজিব হৃদয়কে বেধড়ক মারধর করেন। তাকে বাড়ির পাশে বাঁশ বাগানে হাত-পা বেঁধে লাঠি দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে। এক পর্যায়ে হৃদয় জ্ঞান হারিয়ে ফেলেন। আনিছ ও সজিব হৃদয়কে সন্ধ্যার দিকে তাকে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ফেলে রেখে পালিয়ে যান।

ডা. তাসনীম তামান্না স্বর্ণা জানান, হাসপাতালে আনার আগেই হৃদয়ের মৃত্যু হয়।

ঈশ্বরদী থানার ওসি শেখ নাসীর উদ্দীন জানান, নিহতের স্বজনদের মৌখিক অভিযোগের ভিত্তিতে হৃদয়ের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠান হয়েছে। অভিযুক্তরা পলাতক রয়েছেন। তাদের গ্রেফতারে কাজ করছে পুলিশ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

এই বিভাগের আরো সংবাদ
কারিগরি সহযোগিতায়: শরিফুল ইসলাম
01779911004