শনিবার, ৩১ অক্টোবর ২০২০, ০৮:১৫ পূর্বাহ্ন

শশুর বাড়ি থেকে স্ত্রীকে ফিরিয়ে আনতে না পেরে স্বামীর আত্মহত্যা

মফস্বল ডেস্কঃ
  • প্রকাশকালঃ শনিবার, ৫ সেপ্টেম্বর, ২০২০

সিরাজগঞ্জের তাড়াশে শশুর বাড়ি থেকে স্ত্রীকে ফিরিয়ে আনতে না পেরে স্বামী খায়রুল ইসলাম (২৬) অভিমান করে গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেছেন।

শনিবার (৫ সেপ্টেম্বর) সকালে তাড়াশ পৌর শহরের উত্তরবাঁধ এলাকার নিজ বাড়ি থেকে নিহতের তার লাশ উদ্ধার করে পুলিশ। নিহত খায়রুল ওই গ্রামের আরিফুল ইসলামের ছেলে।

নিহত খায়রুলের পারিবার সূত্রে জানা যায়, খায়রুল এক বছর আগে পাবনার ভাঙ্গুড়া উপজেলার করতকান্দি এলাকার সঙ্গে খাতুনকে বিয়ে করেন। বিয়ের কিছু দিন পর থেকে স্বামী-স্ত্রীর মধ্যে পারিবারিক কলহবিবাদ শুরু হয়। কলহবিবাদের কারণে সম্প্রতি স্ত্রী সাথী খাতুন তার বাবার বাড়ি চলে যায়।

এক পর্যায়ে স্ত্রীকে ফিরিয়ে আনতে শুক্রবার খায়রুল তার শ্বশুরবাড়ি যান এবং ব্যর্থ হয়ে বাড়ি ফিরে আসেন। পরে অভিমান করে শনিবার সকালে নিজ শয়ন কক্ষের তীরের সঙ্গে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে।

এ ব্যাপারে তাড়াশ থানার ওসি (তদন্ত) মোয়াজ্জেম হোসেন জানান, খবর পেয়ে পুলিশ ঘটনা স্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে এবং দুপুরে ময়না তদন্তের জন্য সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়ে দেয়। এ ঘটনায় নিহত খায়রুলের বাবা আরিফুল ইসলাম বাদি হয়ে একটি মামলা করেছেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

এই বিভাগের আরো সংবাদ
কারিগরি সহযোগিতায়: শরিফুল ইসলাম
01779911004