শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ০১:৫৫ অপরাহ্ন

মদপানে দুই কলেজছাত্রের মৃত্যু

মফস্বল ডেস্ক :
  • প্রকাশকালঃ শুক্রবার, ২৮ আগস্ট, ২০২০

পাবনার আতাইকুলায় ছোট বোনের জন্মদিনের উৎসবে বিষাক্ত মদপানে দুই কলেজ ছাত্র মারা গেছেন। শুক্রবার (২৮ আগস্ট) ভোররাতে জেলার সাঁথিয়া উপজেলার বনগ্রাম সাহাপাড়া এলাকায় এই ঘটনা ঘটে।

মৃতরা হলেন, সাঁথিয়া উপজেলার বনগ্রাম সাহাপাড়ার নন্দদুলালের ছেলে শুভ সাহা (২২) ও সুবাস সাহার ছেলে আকাশ সাহা (২০)। নিহত আকাশ পাবনা পলিটেকনিক কলেজের ছাত্র ও শুভ ঢাকা স্টামফোর্ড কলেজের তৃতীয় বর্ষের ছাত্র ছিলেন। তারা একে অপরের বন্ধু।

আতাইকুলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসিরুল আলম স্থানীয়দের বরাতে জানান, শুক্রবার ওই এলাকার সুবাস সাহার মেয়ে ও নিহত আকাশের বোন টিকলী রাণীর জন্মদিন ছিল। এ উপলক্ষে আকাশের বাড়িতে রাত ১২টায় ঘরোয়া পরিবেশে অনুষ্ঠানের আয়োজন করা হয়। জন্মদিনের কেক কাটা, খাওয়া দাওয়ার উৎসব শেষে রাতে সবাই ঘুমাতে গেলে আকাশ ও শুভ সাহা দুই বন্ধু অন্য রুমে ঘুমাতে যায়। রুমে রাতে উভয়ই বিষাক্ত মদ পান করে। এক পর্যায়ে অতিরিক্ত মদপানে অসুস্থ হয়ে পড়লে বাড়ির লোকজন তাদের সিরাজগঞ্জের এনায়েতপুরের একটি বেসরকারি হাসপাতালে নেয়ার পথে তারা দুজনই মারা যায়।

পাবনা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ইবনে মিজান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ওই রুম থেকে মদ খাওয়ার বিভিন্ন আলামত পেয়েছে।

মদের উৎস কোথায়, কারা এসবের সঙ্গে জড়িত তা খতিয়ে দেখা হচ্ছে। জড়িতদের দ্রুতই আইনের আওতায় আনা হবে বলেও জানান তিনি।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

এই বিভাগের আরো সংবাদ
কারিগরি সহযোগিতায়: শরিফুল ইসলাম
01779911004