এবার মহিষ কোরবানি দিবেন নায়িকা শিমলা

প্রকাশিত: জুলাই ২০, ২০২১

‘ম্যাডাম ফুলি’ খ্যাত চিত্রনায়িকা শিমলা ২০১৮ সালের কোরবনির ঈদে উট কোরবানি দিয়েছিলেন। মাঝের দুই ঈদ দেশে থাকা হয়নি তার। তাই দেশে কোরবানিও দেওয়া হয়নি। এবারের ঈদুল আজহায় দেশে থেকেই উদযাপন করবেন তিনি। দিবেন কোরবানিও।

দুই বছর আগে উঠ কোরবানি দিলেও এবার উট নয় মহিষ কোরবানি দিবেন বলে জানালেন শিমলা। তিনি বলেন, আমি উট কোরবানি দিয়েছিলাম মায়ের ইচ্ছায়। এবার মা মহিষ কোরবানির ইচ্ছা করেছেন। মায়ের ইচ্ছেতেই এবার মহিষ কোরবানি দিচ্ছি।

২০১৮ সালে ঝিনাইদহের শৈলকুপা উপজেলা সদরের কলেজ রোড এলাকায় নিজের গ্রামের বাড়িতে উট কোরবানি দিয়েছিলেন শিমলা। দশ লাখ টাকা মূল্যের ওই উট কোরবানি দিয়ে সে সময় গ্রামজুড়ে বেশ চাঞ্চল্য সৃষ্টি হয়েছিলো। এবারও শিমলা কোরবানি গিচ্ছেন নিজ গ্রামেই। তবে উট নয়, মহিষ।

১৯৯৯ সালে শহীদুল ইসলাম খোকন পরিচালনায় ‘ম্যাডাম ফুলি’ চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে সিনেমায় অভিষেক হয় শিমলার। ছবিতে শিমলা ও ফুলি দুটি চরিত্রে অভিনয় করে শ্রেষ্ঠ অভিনেত্রী বিভাগে জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন করেন। এরপর অনেক ছবিতে অভিনয় করেন। মাঝে অভিনয়ে বিরতি দেন তিনি। এখন আবার ফিরছেন অভিনয়ে। ঈদে তার অভিনীত একটি নাটকও প্রচার হচ্ছে।