জায়েদের কারণে অনেক মেয়ের সংসার ভেঙেছে: ওমর সানী

প্রকাশিত: জুন ১২, ২০২২

চিত্রনায়ক ওমর সানী ও জায়েদ খানের মধ্যকার চড়-পিস্তল ঘটনা নিয়ে ঢালিউডে বিরাজ করছে উত্তেজনা। সানী জানালেন, গত শুক্রবার (১০ জুন) খল অভিনেতা ডিপজলের ছেলের বিয়ের অনুষ্ঠানে জায়েদকে তিনি চড় মেরেছেন। বিপরীতে জায়েদ পিস্তল বের করে তাকে গুলির হুমকি দেন।

যদিও ঘটনাটি অস্বীকার করেছেন জায়েদ খান। তিনি জানিয়েছেন, এমন কিছুই সেদিন ঘটেনি। শত্রুতা করেই এসব রটানো হচ্ছে।

এবার জায়েদের বিরুদ্ধে আরও বিস্ফোরক অভিযোগ তুলেছেন ওমর সানী। তার দাবি, জায়েদ খান শুধু মৌসুমীকে নয়, আরও অনেক মেয়েকেই বিরক্ত করেন। জায়েদের কারণে নাকি অনেক মেয়ের সংসারও ভেঙেছে।

ওমর সানী গণমাধ্যমকে বলেন, ‘সে (জায়েদ খান) অনেকদিন ধরে আমার বউকে ডিস্টার্ব করছে। আমাদের বিভিন্ন কাজেও বাগড়া দিয়ে আসছে। আমাদের অনেক কাজ সে বন্ধ করে দিয়েছে। এরপরও আমি চুপ ছিলাম, মাটির দিকে তাকিয়ে নিজেকে কন্ট্রোল করার চেষ্টা করেছি।’

জায়েদ খানের বিরুদ্ধে অনেক প্রমাণ আছে বলেও জানিয়েছেন ওমর সানী। তার ভাষ্য, ‘ওর নামে বহু অভিযোগ আছে। সে অনেক সংসার ধ্বংস করেছে। তার পিস্তল বের করে চলাচল করা, কত মেয়েদের পেছনে লেগেছে। এমন বহু অভিযোগ আছে। এটা কি নতুন কিছু তার জন্য? জায়েদ খানের এই ধরনের অভিযোগের গাছের বয়স তো প্রায় ৪ হাজার বছর!’

তবে এ বিষয়ে এখনই আইনি ব্যবস্থা নেবেন না ওমর সানী। আপাতত সিনেমা অঙ্গনের জ্যেষ্ঠ শিল্পীদের সঙ্গে আলোচনা করবেন, তাদের কাছে বিচার চাইবেন। এরপর অন্য কিছু ভাববেন।

উল্লেখ্য, মৌসুমীর সঙ্গে খারাপ আচরণের কারণেই জায়েদ খানের ওপর ক্ষিপ্ত ছিলেন ওমর সানী। তাকে চুপি চুপি অনেকদিন ধরে খুঁজছিলেন। অবশেষে ডিপজলের ছেলের বিয়ের অনুষ্ঠানে পেয়েই চড় মারেন।