নবীনগরে ভোটের মাঠে দৃষ্টি প্রতিবন্ধী রবিউল

প্রকাশিত: জানুয়ারি ২১, ২০২২

নবীনগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়া নবীনগরে আসন্ন ৩১ জানুয়ারী ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে উপজেলার কাইতলা দক্ষিণ ইউনিয়নের নির্বাচনে ৭নং ওয়ার্ড থেকে ইউপি সাধারণ সদস্য পদে তালা প্রতীকে ভোটের মাঠে লড়ছেন দৃষ্টি প্রতিবন্ধী রবিউল। উপজেলা ওই ইউনিয়ন ওয়ার্ডে’র মৃত মুস্কন্দর আলী’র ছেলে রবিউল। দুই ছেলে ও এক মেয়ের জনক।

স্থানীয়রা বলেন, রবিউল নিজে দৃষ্টি প্রতিবন্ধী হলেও মেধা মননে একজন সফল মানুষ তিনি। অন্যের উপর বোঝা না হয়ে নিজেই নিজের অবস্থান তৈরি করে নিয়েছেন। তিনি একজন সফল ব্যবসায়ী। বসুন্ধরা ও পারটেক্স গ্রুপের ডিস্ট্রিবিউটর তিনি। তার ব্যাবসা প্রতিষ্ঠানে ১৭ জন কর্মচারী রয়েছে। ব্যবসার পাশাপাশি এলাকায় তিনি বিভিন্ন সেবা মূলক কাজ করে থাকেন। সেই কাজের স্প্রীহায় জনগণের ভালবাসায় ও উৎসাহে তিনি জনপ্রতিনিধি হয়ে জনগণের সেবা করতে চায়। রবিউলের সমর্থকরা বলছেন সুষ্ঠু নির্বাচন হলে রবিউলের জয় কেউ আটকে রাখতে পারবে না । এলাকার সাধারণ মানুষের মাঝেও রবিউল আকর্ষনীয় হয়ে উঠেছে ।

মেম্বার প্রার্থী ফারুক বলেন, রবিউল ভাইসহ আমরা চারজন প্রার্থী হয়েছি। আমরা চারজন সকলেই যোগ্য প্রার্থী জনগণ যাকে ভাল মনে করে তাকেই ভোট দিয়ে জয়যুক্ত করবে বলে আমি মনে করি।

মোহাম্মদ রবিউল আলম বলেন, আমি একজন ব্যবসায়ী ও সঙ্গীত শিল্পী। বাংলা ভিশন টিভিতে গান করেছি। আমি চোখে দেখিনা বলে আমি কেন পিছিয়ে থাকব, আমার ইচ্ছে শক্তি ও জনগণের ভালবাসায় থেকে মেম্বার প্রার্থী হয়েছি। নির্বাচন আসলে অনেক প্রার্থী এলাকার মানুষের সেবা করবে বলে প্রতিশ্রুতি দিয়ে থাকে। কিন্তু নির্বাচিত হওয়ার পর সেই সব প্রতিশ্রুতির কথা ভুলে যায়। জনগণের সেবা করার লক্ষেই আমি ভোটের মাঠে লড়ছি। আমি যদি নির্বাচিত হই, আমার ওয়ার্ডকে একটি আদর্শ ডিজিটাল ওয়ার্ড হিসেবে গড়ে তোলার চেষ্ঠা করব, মাদক সন্ত্রাস দুর্নীতি নির্মুলে সকলকে নিয়ে কাজ করে যাব ইনশাল্লাহ।

তিনি আরো বলেন, আমি প্রশাসনের প্রতি আহ্বান করছি নির্বাচন যেন সুষ্ঠু নিরপেক্ষ হয়। নির্বাচন যদি সুষ্ঠু নিরপেক্ষ হয় তাহলে জনগনের ভোটে আমি বিজয় হব ইনশাআল্লাহ।