বঙ্গবন্ধুর সমাধিতে পল্লী বিদ্যুতায়ন বোর্ডের নবনিযুক্ত চেয়ারম্যানের শ্রদ্ধা

প্রকাশিত: জানুয়ারি ১৪, ২০২২

গোপালগঞ্জ প্রতিনিধি : গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডের নবনিযুক্ত চেয়ারম্যান (অতিরিক্ত সচিব) মোহাং সেলিম উদ্দিন।

শুক্রবার (১৪ জানুয়ারি) দুপুরে টুঙ্গিপাড়ায় পৌঁছে তিনি বঙ্গবন্ধু সমাধিসৌধের বেদীতে পুষ্পমাল্য অর্পণ করে গভীর শ্রদ্ধা নিবেদন করেন। চেয়ারম্যানের সফরসঙ্গী হিসেবে তার সহধর্মিণী ও পরিবারবর্গ উপস্থিত ছিলেন।

পরে পবিত্র ফাতেহা ও দুরুদ পাঠ শেষে তিনি ‘৭৫-এর ১৫ আগস্ট বঙ্গবন্ধু ও তাঁর পরিবারে নিহত সকল শহীদের রুহের মাগফেরাত কামনায়, বঙ্গবন্ধুর সুযোগ্য তনয়া গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করেন।

এসময় উপস্থিত ছিলেন- বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডের ফরিদপুর জোনের তত্ত্বাবধায়ক প্রকৌশলী মো. বেলায়েত হোসাইন, গোপালগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির জেনারেল ম্যানেজার মো. হাদিউজ্জামান, চেয়ারম্যানের একান্ত সচিব মোহাম্মদ মইনুল হাসান, গোপালগঞ্জের নির্বাহী প্রকৌশলী মো. বেল্লাল হোসেন, টুঙ্গিপাড়া জোনাল অফিসের ডিজিএম মো. রেজাউল করিম প্রমুখ।

পরে চেয়ারম্যান বঙ্গবন্ধু ভবনে সংরক্ষিত পরিদর্শন বইয়ে মন্তব্য লিখে স্বাক্ষর করেন।