রোটারি ক্লাব অব শ্রীপুরের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

প্রকাশিত: জানুয়ারি ১৪, ২০২২

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি : গাজীপুরের শ্রীপুরের মাধখলায় অবস্থিত তারতীলুল কুরআন এতিম খানা মাদ্রাসায় রোটারি ক্লাব অব শ্রীপুরের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। শুক্রবার (১৪ জানুয়ারি ) কর্মসূচিতে শতাধিক এতিম অসহায় শিশুদের মাঝে রোটারি লগু যুক্ত শীতের সুয়েটার বিতরণ করা হয়।

রোটারি ক্লাব অব শ্রীপুরের প্রেসিডেন্ট মাফিজুল ইসলাম বুলবুল বলেন, রোটারি সর্বস্তরে শিশু অধিকার নিশ্চিত ও শিশুবান্ধব পরিবেশ গড়ে তুলতে বিভিন্ন সময় বিভিন্ন পরিকল্পনা নিয়ে থাকে এরই ধারাবাহিকতায় আমরা রোটারি ক্লাব অব শ্রীপুরের পক্ষ থেকে এই বিশেষ কর্মসূচি পালন করেছি।

ক্লাব সেক্রেটারী আব্দুল্লাহ আল মামুন বলেন, এতিমখানার শিশুদের মাঝে শীতবস্ত্র বিতরণ এর মাধ্যমে আমরা অত্র মাদ্রাসার সব শিশুদের মুখে হাঁসি ফুটাতে সফল হয়েছি ।

তিনি আরও বলেন, একটি সমাজের উন্নয়ন করতে চাইলে আগে শিশুর উন্নয়ন করতে হবে কারণ আজকের শিশুরাই আগামী দিনের ভবিষ্যৎ । তাই আমরা সব সময় শিশু কল্যাণে কাজ করে যাওয়ার চেষ্টাকে অব্যাহত রাখবো ইনশাআল্লাহ।

এসময় উপস্থিত ছিলেন, রোটারি ক্লাব অব শ্রীপুরের চার্টার প্রেসিডেন্ট গোলাম রউফ, পাস্ট প্রেসিডেন্ট এমদুল হক, প্রেসিডেন্ট ইলেক্ট ফিরোজ মিয়া, রোটারিয়ান এড.হারুন অর রশীদ ফরিদ, আইপিপি আব্দুস সালাম, রোটারিয়ান বেলায়েত হোসেন, রোটারেক্ট প্রেসিডেন্ট আবু সাঈদ সহ অন্যান্য রোটারিয়ান ও স্থানীয় নেতৃবৃন্দ।