টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে সচিব মো. আখতার হোসেনের শ্রদ্ধা

প্রকাশিত: জানুয়ারি ১৪, ২০২২

গোপালগঞ্জ প্রতিনিধি : গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন জননিরাপত্তা বিভাগের সিনিয়র সচিব মো. আখতার হোসেন।

শুক্রবার (১৪ জানুয়ারি) দুপুর সাড়ে ১২টায় টুঙ্গিপাড়ায় পৌঁছে তিনি বঙ্গবন্ধু সমাধিসৌধের বেদীতে পুষ্পমাল্য অর্পণ করে গভীর শ্রদ্ধা নিবেদন করেন। সচিবের সফরসঙ্গী হিসেবে এ সময় ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান বিপিএম (বার), পিপিএম (বার), সচিবের একান্ত সচিব সোহেল আহমেদ (উপসচিব) উপস্থিত ছিলেন।

পরে পবিত্র ফাতেহা ও দুরুদ পাঠ শেষে তিনি ‘৭৫ -এর ১৫ আগস্ট বঙ্গবন্ধু ও তাঁর পরিবারে নিহত সকল শহীদের রুহের মাগফেরাত কামনায়, বঙ্গবন্ধুর সুযোগ্য তনয়া, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করেন।

এ সময় উপস্থিত ছিলেন- খুলনা রেঞ্জের ডিআইজি ড. খন্দকার মহিদ উদ্দিন, গোপালগঞ্জ জেলা প্রশাসক শাহিদা সুলতানা, পুলিশ সুপার আয়েশা সিদ্দিকা পিপিএম, অতিরিক্ত জেলা প্রশাসক মো. উসমান গণি, অতিরিক্ত পুলিশ সুপার মো. আব্দুর রহমান, নিহাদ আদনান তাইয়ান, মো. খায়রুল আলম, টুঙ্গিপাড়া পৌর মেয়র শেখ তোজাম্মেল হক টুটুল, উপজেলা আ. লীগের সাধারণ সম্পাদক মো. বাবুল শেখ, জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনের অন্যান্য কর্মকর্তাগণ ।

এরপর সিনিয়র সচিব মো. আখতার হোসেন বঙ্গবন্ধু ভবনে সংরক্ষিত পরিদর্শন বইয়ে মন্তব্য লিখে স্বাক্ষর করেন।

এর আগে সিনিয়র সচিব মো. আখতার হোসেন হেলিকপ্টার যোগে টুঙ্গিপাড়া হেলিপ্যাডে পৌঁছালে সেখানে গোপালগঞ্জ জেলা পুলিশ সুপার আয়েশা সিদ্দিকা পিপিএম তাকে ফুল দিয়ে অভিনন্দন জানান।