নির্বাচন করছেন পরীমনি

প্রকাশিত: জানুয়ারি ১২, ২০২২

এবার নির্বাচনি মাঠে দেখা যাবে ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা পরীমনিকে। ২৮ জানুয়ারি অনুষ্ঠেয় চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে অংশ নিচ্ছেন তিনি।

এই নির্বাচনে ইলিয়াস কাঞ্চন ও নিপুণ প্যানেলে সদস্য পদে প্রার্থী হচ্ছেন পরীমনি। ইতোমধ্যে তার পক্ষে মনোনয়নপত্র সংগ্রহ করা হয়েছে। আগামীকাল সেটি জমা দেওয়ার কথা রয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন পরীমনি। তিনি গণমাধ্যমকে বলেছেন, মঙ্গলবার মনোনয়নপত্র হাতে পেয়েছি। রাতে স্বাক্ষর করেছি। আমি ভোট করছি।

এই প্যানেল থেকে সহসাধারণ সম্পাদক পদে প্রার্থী চিত্রনায়ক সাইমন সাদিক এর আগে জানান, পরীমনির অনুমতি নিয়ে তার জন্য সোমবার মনোনয়নপত্র তুলেছেন। গতরাতে পরীমনি তাতে স্বাক্ষর করেছেন।

নির্বাচন প্রসঙ্গে নায়িকা পরীমনি বলেন, ‘আমি যতটুকু জানি, বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি শিল্পীদের স্বার্থরক্ষায় কাজ করে। আমি সব সময় সাধারণ শিল্পীদের পাশে থাকার চেষ্টা করেছি। এমনকি বছরে দুই ঈদে আর্থিক কষ্টে থাকা চলচ্চিত্রশিল্পীদের নিয়ে একসঙ্গে উৎসব পালনের চেষ্টা করি। সমিতিতে থেকে সেই কাজটি আমার জন্য আরও সহজ হবে।’

জানা গেছে, ইলিয়াস কাঞ্চন-নিপুণ প্যানেল আগামীকাল মনোনয়নপত্র জমা দেবেন। এ দিন আরেক প্রতিদ্বন্দ্বী মিশা সওদাগর-জায়েদ খান প্যানেলের মনোনয়নপত্র সংগ্রহের কথা আছে।