এবার ঢাকা উত্তর সিটি করপোরেশনের ময়লার গাড়ির ধাক্কায় যুবকের মৃত্যু

প্রকাশিত: নভেম্বর ২৫, ২০২১

রাজধানীর পান্থপথ এলাকায় উত্তর সিটি করপোরেশনের একটি ময়লার গাড়ির ধাক্কায় আহসান কবির খান (৪৫) নামে আরও একজনের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (২৫ নভেম্বর) দুপুরে পান্থপথে বসুন্ধরা সিটির পাশে শাপলা ফার্নিচার দোকানের সামনে এ ঘটনা ঘটে।

কলাবাগান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ঘটনার পরপরই ময়লার গাড়িটি জব্দ করা হয়েছে। তবে চালক পালিয়ে গেছেন। বিস্তারিত জানার জন্য চেষ্টা করা হচ্ছে।

জানা গেছে, নিহতের নাম- আহসান কবীর খান (৪৫)।

দুর্ঘটনাস্থল থেকে কলাবাগান থানার (ওসি তদন্ত) আ ফ ম আসাদুজ্জামান বলেন, তেজগাঁও পান্থপথ এলাকার শাপলা ফার্নিচারের সামনে দিয়ে পাঠাও চালকের পেছনে বসে যাচ্ছিলেন আহমেদ কবির। এ সময় উত্তর সিটি করপোরেশনের ময়লা বহনকারী একটি ডাম্পিং ট্রাক পেছন দিক থেকে এসে চলন্ত মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে আহমেদ কবির নিচে পড়ে গেলে ময়লার ট্রাকের চাপায় ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এ দুর্ঘটনার পর পাঠাও চালক দ্রুত তার মোটরসাইকেল নিয়ে চলে যান।

এর আগে গতকাল বুধবার (২৪ নভেম্বর) সকালে রাজধানীর গুলিস্তান হল মার্কেট মোড়ে রাস্তা পার হওয়ার সময় ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ময়লার গাড়ির ধাক্কায় নটরডেম কলেজের শিক্ষার্থী নাঈম হাসানের মৃত্যু হয়। নিহত নাঈম নটরডেম কলেজের উচ্চমাধ্যমিক দ্বিতীয় বর্ষের মানবিক বিভাগের শিক্ষার্থী ছিল। এ ঘটনায় ইতোমধ্যে গাড়িচালককে গ্রেপ্তার করে তার বিরুদ্ধে মামলা করা হয়েছে।

এসএস