জাতির পিতার সমাধিতে ৩ ইউপি চেয়ারম্যান প্রার্থীর শ্রদ্ধা

প্রকাশিত: অক্টোবর ১৩, ২০২১

গোপালগঞ্জ প্রতিনিধি : গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত পিরোজপুর জেলার, নাজিরপুর উপজেলার ৪নং দীর্ঘা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী আশুতোষ ব্যাপারী, ৫নং শাখারীকাঠি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী আক্তারুজ্জামান গাউস এবং ৮নং শ্রীরামকাঠি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী উত্তম মৈত্র।

বুধবার (১৩ অক্টোবর) বেলা ১১ টায় টুঙ্গিপাড়ায় পৌঁছে তারা দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে বঙ্গবন্ধুর সমাধিসৌধের বেদীতে পুষ্পমাল্য অর্পণ করে গভীর শ্রদ্ধা নিবেদন করেন।

শ্রদ্ধা নিবেদনের পর সকলে পবিত্র ফাতেহা ও দুরুদ পাঠ শেষে ‘৭৫ -এর ১৫ আগস্ট বঙ্গবন্ধু ও তাঁর পরিবারে নিহত সকল শহীদের রুহের মাগফিরাত কামনায়, বঙ্গবন্ধু’র সুযোগ্য কন্যা, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করেন।

এ সময় উপস্থিত ছিলেন, স্বাস্থ্যবিধি মেনে পিরোজপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি দিলীপ সন্যাসী, নাজিরপুর উপজেলা আ. লীগের ভারপ্রাপ্ত সভাপতি মনীন্দ্র নাথ মজুমদার, সাধারণ সম্পাদক মো. মোশাররফ হোসেন খান, সহ-সভাপতি আফজাল হোসেন, নাজিরপুর উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি তানভীর হাসান ডালিম, সাবেক সাধারণ সম্পাদক সুমন হাওলাদার, ৪নং দীর্ঘা ইউনিয়ন আ. লীগের সাধারণ সম্পাদক সুনীল চন্দ্র হালদার, ৫নং শাখারী কাঠি ইউনিয়ন আ. লীগের সাধারণ সম্পাদক মাস্টার নুরুল ইসলাম, নাজিরপুর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি সুমন মজুমদার, সাবেক সাধারণ সম্পাদক আরিফুর রহমান সবুজ, বিশিষ্ট সমাজ সেবক ও শিক্ষানুরাগী উজ্জ্বল মন্ডল গোবিন্দ সহ আ. লীগ ও সহযোগী সংগঠনের প্রায় দুই শতাধিক নেতাকর্মী ।

পরে সমাধিসৌধ প্রাঙ্গণে আওয়ামী লীগ মনোনীত ৩ ইউপি চেয়ারম্যান প্রার্থী বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে তার সুযোগ্য কন্যা, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে অতীতের ন্যায় এবারও জনগণের ভোটে নির্বাচিত হয়ে অসাম্প্রদায়িক চেতনায় উদ্বুদ্ধ হয়ে সেবক হিসেবে এলাকার জনগণের জন্য নিরলসভাবে কাজ করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।