অন্তরঙ্গতা মানে যৌনতা নয়, সততা: নুসরাত

প্রকাশিত: জুন ৬, ২০২১

মা হওয়ার খবর সামনে আসার পর থেকে একের পর এক ইনস্টা স্টোরি পোস্ট করে চলেছেন নুসরাত জাহান। নেটনাগরিকরা মনে করছেন, নিজের মনের কথাই রূপকের মাধ্যমে প্রকাশ করছেন তিনি। এবারের বিষয় অন্তরঙ্গতা। নুসরাত লিখলেন, তার কাছে অন্তরঙ্গতা মানে যৌনতা নয়, সততা। যখন কেউ নিজে বোঝেন যে তার জীবনের সত্যিটা কাউকে বলা যায়, তখন তার সামনে দাঁড়িয়ে নিজেকে মেলে ধরা যায়। তার অভিব্যক্তি দেখে যদি নিজেকে সুরক্ষিত মনে হয় তবেই তা অন্তরঙ্গতা।

এর পরেই তিনি হলিউড ছবি (The Twilight Saga)-র একটি দৃশ্য পোস্ট করেন। পুরো ছবি থেকে ২২ সেকেন্ড বেছে ইনস্টা স্টোরিতে দিয়েছেন নায়িকা। যেখানে দেখা যাচ্ছে নায়ক নায়িকাকে বলছেন আমি চাইনা তুমি এখানে এসো, নায়িকা পাল্টা জানতে চাইছেন-তুমি কী আমাকে চাও না? নায়কের সোজা সাপ্টা উত্তর না। এই দৃশ্যটুকুর মাধ্যমেই কি নিজের জীবনের ইঙ্গিত দিয়ে গেলেন নুসরাত?

শনিবারই সংবাদমাধ্যমকে নিখিল জানিয়েছেন, আমি আর নুসরাত সাত মাস ধরে আলাদা থাকছি, আমার জীবনে ওর কোনো জায়গা নেই। অনুরাগীদের মতে নুসরাতের এই পোস্ট এরই উত্তর দিয়ে গেল। সকলকে বুঝিয়ে দিয়ে গেল তিনি নিখিলের কাছে ফিরতে চাইলেও নিখিল তাকে প্রত্যাখ্যান করেন।

সারাদিন নেটমাধ্যমে এখন শুধু এই খবরই চর্চায়। মা হতে চলেছেন নুসরাত জাহান। সংবাদমাধ্যমের কাছে নুসরাতের স্বামী নিখিল মুখ খুলতেই কুমন্তব্যে ভেসে যাচ্ছে সোশ্যাল মিডিয়া। নুসরাতের স্বামী সংবাদমাধ্যমকে স্পষ্ট জানিয়ে দেন যে, নুসরতের সন্তানের বাবা তিনি নন। এরপর থেকেই বিভিন্ন অশ্লীল মন্তব্যে নুসরাতকে বিঁধছেন নেটিজেনরা। এবার সেই বিষয় নিয়েই নুসরতের ইনস্টাগ্রাম পোস্ট।