গুজবের কারণেই রাকিবকে বিয়ে করেছেন মাহি!

প্রকাশিত: সেপ্টেম্বর ১৪, ২০২১

ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি। গত রোববার (১২ সেপ্টেম্বর) দিবাগত রাত ১২টার পর এক ফেসবুক পোস্টের মাধ্যমে দ্বিতীয় বিয়ের কথা জানিয়েছেন তিনি। তার স্বামীর নাম রাকিব সরকার। বাড়ি গাজীপুর। তিনি একজন ব্যবসায়ী ও রাজনীতিবিদ।

তবে অনেক দিন থেকেই রাকিবের সঙ্গে মাহির বিয়ে নিয়ে গুঞ্জন শোনা যাচ্ছিল। এ নিয়ে মাহিকে নানা প্রশ্নেরও মুখে পড়তে হয়েছে। আর সেই গুঞ্জন তথা নিউজের কারণেই নাকি তিনি রাকিব সরকারকে বিয়ে করেছেন। ১৪ সেপ্টেম্বর গণমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে এ কথা বলেছেন মাহি।

এই নায়িকা বলেন, ‘ওর (রাকিব) সঙ্গে তো আমার প্রেম ছিল না। বন্ধু হিসেবে একটু ঘুরতাম। এই নিয়ে এত নিউজ হয়েছে, চারদিকে এত গুজব ছড়াচ্ছিল, সেই নিউজ দেখেই কথা বলতে বলতে আমরা সিদ্ধান্ত নিই, চলো, বিয়ে করি। আমিও একা ছিলাম, সে–ও একা ছিল। আমাদের মধ্যে অনেক মতের মিল ছিল। তখন ওর তরফ থেকেও বিয়েতে রাজি হয়।’

১৩ সেপ্টেম্বর ছিল রাকিব সরকারের জন্মদিন। এই দিনটিকে আরও স্মরণীয় করে রাখতেই এদিন বিয়ের আয়োজন করা হয় বলে জানিয়েছেন মাহি। রাকিবের জন্মদিনে বিয়ে করে মাহি নিজেকে স্ত্রী হিসেবে উপহার দিয়েছেন।

এদিন নিজের ফেসবুকেও স্বামীকে জন্মদিনের শুভেচ্ছাও জানান এই নায়িকা। জন্মদিনে পালনের বিশেষ ছবিও প্রকাশ করেন সেই পোস্টে।

মাহি লেখেন, ‘হ্যাপি বার্থ ডে টু ইউ বয়।’ সঙ্গে ভালোবাসার ইমোজি দিয়ে মাহি আরও যোগ করেন, ‘সারাজীবন আমার এভাবেই যত্ন নিবা কিন্তু। আমি পারতাম না।’

প্রসঙ্গত, এর আগে সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুকে বিয়ে করেছিলেন মাহি। ২০১৬ সালে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন তারা। চলতি বছরের মে মাসে বিবাহবিচ্ছেদের ঘোষণা দেন মাহি।