স্বদেশ প্রতিদিনের সহকারী ম্যানেজার শুভ এর জন্মদিন উদযাপন

প্রকাশিত: সেপ্টেম্বর ৭, ২০২১

স্বদেশ প্রতিদিনের সহকারী ম্যানেজার মোকাররম হোসেন শুভ এর জন্মদিন উদযাপন ।

আজ মঙ্গলবার (৭ সেপ্টেম্বর) বিকেলে গুলশান-২ এ স্বদেশ প্রতিদিনের প্রধান কার্যালয়ে কেক কেটে ও মিষ্টি বিতরণের মাধ্যমে তার জন্মদিন উদযাপন করা হয়েছে ।

মোকাররম হোসেন শুভকে কেক কেটে জন্মদিনের শুভেচ্ছা ও শুভ কামনা জানান পত্রিকাটির সম্পাদক রফিকুল ইসলাম রতন।

এসময় উপস্থিত থেকে শুভকামনা জানান, সিটি নিউজ ঢাকার সহকারী বার্তা সম্পাদক  সফিকুল ইসলাম সবুজ, স্বদেশ প্রতিদিনের সিনিয়র রিপোর্টার এম. উমর ফারুক, সহকারী সম্পাদক মোস্তাফিজ বুলবুল, সহ-সম্পাদক সোহেল রানা, মফস্বল সম্পাদক নরুল ইসলাম নিরব, বিজ্ঞাপন বিভাগের প্রধান সাইফুল ইসলাম, সার্কুলেশন ম্যানেজার কাওছার আল হাবীব,সার্কুলেশন সহকারী উমর ফারুক, একাউন্স অফিসার আহসান , কম্পিউটার ইনচার্জ মেহেদী হাসান, কম্পিউটার সহকারী রাকিব ও রোবেল, অফিস সহকারী সুলতানসহ কর্মস্থলের সকল সহকর্মীরা।

সংক্ষিপ্ত ভাবে জন্মদিনের শুভেচ্ছা জানাতে গিয়ে সম্পাদক রফিকুল ইসলাম রতন বলেন, মোকাররম হোসেন শুভ এর জন্মদিনে তার দ্বীর্ঘায়ু ও সাফলতা কামনা করছি। সে আমার পরম স্নেহের।

বিজ্ঞাপন বিভাগের প্রধান সাইফুল ইসলাম বলেন, শুভ আমার অত্যান্ত স্নেহের ও ভালোবাসার সহকর্মী । তার জন্য আমার দোয়া ভালোবাসা থাকবে চিরকাল।

সিনিয়র রিপোর্টার উমর ফারুক জানান, মোকাররম হোসেন শুভ আমাদের ছোট ভাইয়ের মতো। সে আমাদের সকলের খুবই প্রিয় একজন সহকর্মী। আল্লাহ তাকে নেক হায়াত দান করুক।

সহ-সম্পাদক সোহেল রানা বলেন, আমরা শুভ এর জন্মদিন একসাথে পালন করতে পেরে আনন্দিত। তার ভবিষ্যত মঙ্গল কামরা করছি।

সার্কুলেশন ম্যানেজার কাওছার আল হাবীব বলেন, শুভ এর জন্মদিন সবাই মিলে একসাথে পালন করতে পেরে খুবই ভালো লাগছে। আমি তার সাফল্য কামনা করছি।

জন্মদিন পালন উপলক্ষে মোকাররম হোসেন শুভ বলেন, আমি সত্যিই মুগ্ধ এবং আনন্দিত। সহকর্মীরা আমাকে এতোটাই ভালোবাসে যা আমি কল্পনাও করতে পারিনি।